খেলা

প্রস্তুতি ম্যাচে অধিনায়ক মাশরাফি, খেলবেন তামিমও

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে একদিনের প্রস্তুতি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জাতীয় দলের আটজন খেলোয়াড়কে নিয়ে গড়া এ স্কোয়াডের নেতৃত্ব দেবেন মূল দলেরই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আগামী বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় বিকেএসপির তিন নম্বর মাঠে অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচটি। এ ম্যাচের ভেন্যু হিসেবে প্রথমে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামকে ঠিক করা হলেও পরে তা বদলে বিকেএসপিতে নেয়া হয়েছে।

এ প্রস্তুতি ম্যাচে মাশরাফি ছাড়াও খেলবেন দেশের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। হাতের ইনজুরি কাটিয়ে ওঠার পর এখনো মাঠে ফেরা হয়নি এ ড্যাশিং ওপেনারের। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ দিয়ে মাঠে ফেরার লক্ষ্যেই মূলতঃ তাকে স্কোয়াডে রেখেছে বিসিবি।

একই কথা অধিনায়ক মাশরাফির জন্য। তবে তার কোনো ইনজুরি সমস্যা নয়। টেস্ট ক্রিকেট খেলেন না বলে অনেক দিন ধরেই মাঠের বাইরে অধিনায়ক। তাই ম্যাচ প্র্যাকটিস সেরে নেয়ার জন্য প্রস্তুতি ম্যাচের স্কোয়াডের দায়িত্বটা দেয়া হয়েছে তার কাঁধে।

মাশরাফি-তামিম ছাড়াও প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে রয়েছেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস, সৌম্য সরকার, মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন, অলরাউন্ডার আরিফুল হক, ডানহাতি পেসার রুবেল হোসেন ও বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু।

প্রস্তুতি ম্যাচের বাংলাদেশ স্কোয়াড
মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, তৌহিদ হৃদয়, আরিফুল হক, আকবর আলি, রুবেল হোসেন, মিথুন রায়, শাহীন আলম, মেহেদি হাসান রানা ও নাজমুল ইসলাম অপু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close