বিচিত্র

২৫০০ টাকায় সুন্দরবন!

বাংলাদেশের সকল ভ্রমণপিপাসুদের সুন্দরবন ঘুরে বেড়ানোর স্বপ্ন থাকে। কিন্তু সঠিক পরিকল্পনার অভাবে অনেকেরই সে স্বপ্ন পূরণ হয় না। কানন ইকো রিসোর্টের সহযোগিতা নিয়ে নিজেরাই পরিকল্পনা করে ঘুরে আসতে পারেন প্রাকৃতিক রহস্যেঘেরা সুন্দরবন। উপভোগ করে আসতে পারেন বানরের চিৎকার-চেঁচামেচি, হরেক পাখির দল, ময়ূরের কেকা ধ্বনি, অপরূপ চিত্রল হরিণের দল, বন মোরগের ডাক, কুমির, হরিয়াল, গাছের সঙ্গে পেঁচিয়ে থাকা অজগর, মৌমাছির গুঞ্জন ও বিশ্বখ্যাত রয়েল বেঙ্গল টাইগারের গর্জন।

সুন্দরবনের এসব নয়নকারা দৃশ্যের কারণেই বর্তমানে পর্যটকরা আকৃষ্ট হচ্ছে সেখানে যেতে। আগের তুলনায় বর্তমানে সুন্দরবনে পর্যটকদের সংখ্যাও বেড়ে গেছে বহুগুণে। এখন আর টেলিভিশনের পর্দায় নয় চাইলে বাস্তবেই ঘুরে আসতে পারেন প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবন থেকে।

1.২৫০০ টাকায় সুন্দরবন!

এখন আর শুধু জাহাজে থেকে নয়, রিসোর্টে থেকে উপভোগ করুন সুন্দরবনের সৌন্দর্য। মংলায় অবস্থিত সুন্দরবনের কোল ঘেঁষে নির্মিত গোল কানন ইকো রিসোর্ট আপনাকে দিবে সুন্দরবনের অন্যরকম লোকাল আকর্ষণ। সাথে থাকছে সাইলেন্ট বোট রাইড এবং লোকাল খাবার। আর একদিনের প্যাকেজ মাত্র ২৫০০ টাকা জনপ্রতি।

একাধারে নৌকা করে নদীভ্রমন, বনাঞ্চলের মাঝ দিয়ে যেতে এতে প্রাকৃতিক দৃশ্য অবলোকন, হাজারো পাখ-পাখালি দেখা, বাঘের ভয়ে তটস্থ থাকা চিত্রা হরিণের ভীত সন্তস্ত্র দৃশ্য উপভোগ করা, শেষ রাতে বাওয়ালি-মাওয়ালীদের সাথে আড্ডা দেয়া, তাদের জীবন ও জীবিকা সম্বন্ধে জানা-সব মিলিয়ে এই টাকায় সুন্দরবানের সৌন্দর্য উপভোগ করতে পারবেন মন ভরে। যোগাযোগ: ০১৭৮৫৯৯৯০০০।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close