খেলা

রোনালদোর গোল-অ্যাসিস্টে জিতল জুভেন্টাস

আগের ম্যাচে জোড়া গোল করেও পারেননি দলকে জেতাতে। নিজেরা ৩ গোল দিয়ে সমান ৩টি হজম করায় ড্র নিয়েই ছাড়তে হয়েছিল মাঠ। তবে পরের ম্যাচেই গোল এবং অ্যাসিস্ট করে নিজ দল জুভেন্টাসকে জেতালেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোববার রাতে তুলনামূলক দুর্বল সাসৌলোর মাঠে খেলতে গিয়ে ৩-০ গোলে জিতেছে জুভেন্টাস। ম্যাচে গোল করেছেন সামি খেদিরা, ক্রিশ্চিয়ানো রোনালদো এবং এমরি কান। ৮৬তম মিনিটে করা কানের গোলে সরাসরি অবদান রাখেন রোনালদো।

ম্যাচের ২৩তম মিনিটে দলকে প্রথম গোল উপহার দেন জার্মান মিডফিল্ডার খেদিরা। গোলের উদ্দেশ্যে করা রোনালদোর জোরালো শট গোলরক্ষক ঠেকিয়ে দিলে ফিরতি বলে গোল করেন খেদিরা। প্রথমার্ধে আর কোনো গোল করতে পারেনি তারা।

দ্বিতীয় গোল পেতে অপেক্ষা করতে হয়ে ৭০ মিনিট পর্যন্ত। রালেম পিয়ানিকের কর্ণার থেকে সরাসরি হেডে গোলটি করেন সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। আসরে এই নিয়ে সর্বোচ্চ ১৮ গোল করলেন তিনি। আর ৮৬তম মিনিটে তার পাস থেকেই ম্যাচের শেষ গোল করেন এমরি কান।

এ জয়ে ২৩ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা ইউভেন্তুসের পয়েন্ট ৬৩। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির পয়েন্ট ৫২। ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close