সারাদেশ

প্রেমের টানে বাংলাদেশে এসে মার্কিন তরুণের ইসলাম গ্রহণ

প্রেমের টানে সুদূর যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের গাজীপুরে ছুটে এসেছেন মার্কিন তরুণ ডেন হোয়াইট। এসেই প্রেমিকার জন্য বাঙালি রীতি অনুযায়ী মুসলমান হয়ে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে করেছেন ডেন হোয়াইট। ডেন হোয়াইট নাম বদলে হয়েছেন মোহাম্মদ আলী।

হোয়াইটের প্রেমিকা হলেন গাজীপুরের মির্জাপুরের নয়াপাড়া গ্রামের সোলাইমানের মেয়ে মাসুমা সুলতানা শান্তা। ভালোবেসে শান্তাকে বিয়ে করেছেন হোয়াইট। বর্তমানে গাজীপুরের মির্জাপুরের নয়াপাড়া গ্রামের মাসুমা সুলতানা শান্তার বাড়িতে অবস্থান করছেন মোহাম্মদ আলী।

মাসুমা সুলতানা শান্তা বলেন, মাত্র দুই মাসের পরিচয় আমাদের। এরই মধ্যে ঘটে যায় অনেক কিছু। মূলত ফেসবুকে একটি বিতর্ক (ডিবেট) গ্রুপের মাধ্যমে ডেন হোয়াইটের সঙ্গে পরিচয় হয় আমার।

এরপর থেকে নিয়মিত যোগাযোগ হতো আমাদের। কথা হতো ভিডিও কলে। এভাবে কথা বলতে বলতে মনের অজান্তে দু’জন দু’জনকে ভালোবেসে ফেলি। সেই ভালোবাসার সম্পর্ক গড়ায় পারিবারিক সম্পর্কে।

ডেন হোয়াইট খ্রিস্টান ধর্মাবলম্বী। বাঙালি রীতি মেনে ৩ ফেব্রুয়ারি তাদের গায়ে হলুদ এবং আংটি বদলসহ বিয়ের নানা আনুষ্ঠানিকতা শেষ হয়। মোহাম্মদ আলী বর্তমানে শান্তাদের বাড়িতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close