জাতীয়

১৭২০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১০

অনলাইন ডেস্ক: গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক, পিএসসি, জি, এর নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার এএসপি শহিদুল হক মুন্সী এর সমন্বয়ে একটি বিশেষ আভিযানিক দল ১২ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিঃ ১৫:৩০ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জ হতে ৭৯৫ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের নিকট হতে মাদক বিক্রির কাজে ব্যবহৃত ০৬টি মোবাইল ফোন, ৮৯৫০ টাকা জব্দ করা হয়।

এছাড়াও ১১ ফেব্রুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০, সিপিসি-৩, লালবাগ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি রেজা এর নের্তৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ডিএমপি, ঢাকার গুলশান-২ পার্ক রোডস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯২৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

এসময় তার নিকট হতে মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, সিটি ব্যাংকের ২টি ক্রেডিট কার্ড এবং ১৩৪০০টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণের (০৪ জন) নাম যথাক্রমে
১। মোঃ আব্দুল জলিল(৪৮), পিতা- আলী আকবর, স্থায়ী সাং-ঝালকুড়ি, পোষ্ট-লক্ষীনারায়ন, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ

২। রেখা (৩৭), স্বামী-আব্দুল জলীল, স্থায়ী সাং-ঝালকুড়ি, পোষ্ট-লক্ষীনারায়ন, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ,

৩। কিশোর অপরাধী (১৪)

৪। মোঃ আরাফাত আবেদীন (৩৪) পিতা- মোঃ জয়নাল আবেদীন, সাং- আড়িয়াল বাজার, থানা-টঙ্গীবাড়ী, জেলা-মুন্সীগঞ্জ বর্তমানে উত্তরা সেক্টর নং-১০, রোড নং-০৪, বাড়ী নং-০৬, থানা-উত্তরা পশ্চিম, ডিএমপি ঢাকা মর্মে জানা যায়।

ধৃত আসামীগন পেশাদার মাদক ব্যবসায়ী।
প্রতিনিয়ত কক্সবাজার হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে ঢাকা এবং নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

ধৃত আসামীদের বর্ণিত পরিমাণ নেশা জাতীয় মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখায় তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জ এবং ডিএমপি গুলশান থানায় পৃথক মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close