খেলা

এবার স্ত্রী নিয়ে বোর্ডের কাছে নতুন আবদার কোহলির

‘বিদেশ সফরের পুরো সময় স্ত্রীকে সঙ্গে চাই।’-ক্রিকেট বোর্ডের কাছে নতুন এই আবদার করে বসেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। শুধু নিজের স্ত্রী আনুশকা শর্মা নয়, বিদেশ সফরে যেন সতীর্থরাও তাদের স্ত্রীকে সঙ্গে রাখতে পারেন সেজন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে নাকি আনুষ্ঠানিক আবেদন করেছেন সময়ের সেরা এই ব্যাটসম্যান।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে উঠে এসেছে এমন তথ্য। কোহলির ঘনিষ্ট এক সূত্র জানিয়েছে, ‘সপ্তাহ দুই আগে এমন একটি অনুরোধ করা হয়েছে। বিসিসিআইয়ের কার্যপ্রনালী অনুযায়ী এখন ম্যানেজার একটি আনুষ্ঠানিক আবেদন করবেন। বিদেশে কোহলির সঙ্গে আনুশকা এর আগে ভ্রমণে গিয়েছেন। এখন কোহলি চাইছেন, পুরোনো নিয়ম ভেঙে নতুন করে নিয়ম করা হয়, যাতে করে ভারতীয় দলের সবাই তাদের স্ত্রীদের সঙ্গে রাখতে পারেন।’

বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী, বিদেশ সফরে স্ত্রী এবং গার্লফ্রেন্ডদের ১৪ দিনের বেশি সময় সঙ্গে রাখতে পারবেন না ক্রিকেটাররা। ৪৫ দিনের সফরের হিসেবে সেটা দুই সপ্তাহ।

ক্রিকেটারদের এরপর সঙ্গে স্ত্রী রাখার অনুমতি না থাকলেও কোহলি সেটা মানছেন না বিয়ের পর থেকেই। তার স্ত্রী আনুশকা শর্মা পুরো সফরেই স্বামীর সঙ্গে থাকেন, এমনকি ভারতীয় দলের টিম ফটো সেশনেও তাকে দেখা গেছে। এ নিয়ে এর আগে ভীষণ সমালোচনা হয়।

তবে স্ত্রী সঙ্গে নিয়েও মাঠে দারুণ খেলে চলেছেন কোহলি। তাকে দেখে হয়তো বিসিসিআইয়ের মন গলতে পারে, সতীর্থদের স্ত্রী সঙ্গে রাখার অনুমতি চেয়ে কোহলির দেয়া চিঠি নিশ্চয়ই ফেলে দিতে পারবে না বোর্ড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close